বৃহস্পতিবার | ৬ই আগস্ট, ২০২০ ইং | ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৫ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

দিনরাত প্রতিবেদক

প্রকাশিত :

অবশেষে ঈদের দিন মুক্তি পাচ্ছে ‘বন্দী’

দিনরাত প্রতিবেদক
প্রকাশিত :

এই ঈদে রিদম এন্টারটেইনমেন্টের চ্যানেলে মুক্তি পাচ্ছে ছায়াচিত্রের ব্যানারে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বন্দী’ । তরুণ নির্মাতা লায়েক আহমেদ পবনের কোয়ারেন্টাইন সময়ে তৈরি করা এই ভিন্ন ধরণের গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইতিমধ্যে দেশ বিদেশের অনেক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ।

বন্দী নিয়ে তরুণ নির্মাতা লায়েক আহমেদ বলেন, বন্দী এই করোনাকালীন সময়ে ঘরে বন্দী থেকে জন্ম নেয়া বিশেষ এক বোধের গল্প। যে বোধ মানুষকে আরো বেশি মানবিক করে তুলবে বলে আমার বিশ্বাস। বন্দী এখন পর্যন্ত দেশ-বিদেশে ছয়টি সিলেকশন পায় এবং লকডাউন শর্ট ফিল্ম কনটেস্টে সেরা ১০-এ ছিল। তাছাড়া পর্তুগালের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের সেমি ফাইনালিস্ট। অনলাই প্রদর্শনী শেষে দর্শকদের কাছ থেকে অনেক অনেক পজেটিভ প্রতিক্রিয়া পেয়েছি।

তিনি বলেন- গল্প ও পরিচালনার পাশাপাশি ফিল্মটিতে আমি নিজেই অভিনয় করি । আমি আশা করছি আমাদের দর্শকদের এই ফিল্মটি ভালো লাগবে।

বন্দী শর্টফিল্ম মুক্তি নিয়ে রিদম এন্টারটেইনমেন্টের কর্ণধার রাজর্ষি চৌধুরী বলেন, আমরা সব সময়ই ভালো নির্মাণ ও নির্মাতাদের সম্মান করার চেষ্টা করি। সেই ধারাবাহিকতা বজায় রাখতে আমরা বন্দী সিনেমার সাথে জড়িত হয়েছি। দেশ বিদেশের অনেক ফ্যাস্টিভালে প্রদর্শিত ও প্রশংশিত হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। আমি আশা করছি এই ঈদে দর্শক একটি ভালো গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখতে পারবেন।

চলচ্চিত্রটি ঈদের ১ম দিন রিদম এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রাত ৮ টায় মুক্তি পাবে ।

এই বিভাগের আরো নিউজ

টিকটক সেলিব্রেটি ‘অফু বাই’ গ্রেফতার
তারকারা কে কেথায় ঈদ করছেন?
ঈদ উল আজহায় ‘স্টেশন বাংলা’র বিশেষ আয়োজন
কলকাতা থেকে মুক্তি পাচ্ছে সাংবাদিক বেলালের ‘বন্ধু মুচকি মুচকি হাসে’
ঈদুল আযহায় আসছে আব্দুল আউয়ালের নতুন মিউজিক ভিডিও
ঈদে আসছে হবিগঞ্জের সাবেক ডিসি মুরাদের বেশ কিছু গান!
সালমান শাহের জিনিসপত্র নিলামে না তুলতে উকিল নোটিশ
নিলামে উঠছে সালমান শাহের টি-শার্ট ও মাথার ব্যান্ড

আজকের সর্বশেষ সব খবর