হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে অনন্তপুর ও দক্ষিণ অনন্তপুরে উঠান বৈঠক এবং শ্যামলী এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এছাড়াও দিনভর পৌরসভার প্রতিটি এলাকায় গণসংযোগ ও নির্বাচনী সভা করেন মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম এবং আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকবৃন্দ।

শনিবার সন্ধ্যায় ৯ নং ওয়ার্ডের অনন্তপুর এলাকায় উঠান বৈঠক হয়েছে। উঠান বৈঠকে সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরুব্বী সিরাজ মিয়া ও পরিচালনায় ছিলেন জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নেতা মাহফুজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন মো. হেলাল মিয়া, মো. সালাম মিয়া, আরিফ, জামাল, রাজু, আলমগীর, মাসুক মিয়া, শাহেব আলী, ফিরোজা আক্তার, সাংবাদিক আজিজ, মধু মিয়া, ফজলুল হক চৌধুরী সেলিম, মোস্তফা কামাল আজাদ রাসেল, টেনু মিয়া প্রমুখ।

এলাকার চার শতাধিক মুরুব্বীয়ান ও যুব সমাজসহ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আগামী নির্বাচনে তারা মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন।

বৈঠকে উপস্থিত হয়ে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার স্বার্থে একটিবারের জন্য সকলের ভোট, দোয়া ও আশির্বাদ কামনা করেন। এ সময় উপস্থিত লোকজন হাত তুলে তাকে ভোট দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

অপরদিকে গতকাল সকালে দক্ষিণ অনন্তপুর সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে আতাউর রহমান সেলিমের নৌকার সমর্থনে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। হাজী মো. টেনু মিয়ার সভাপতিত্বে ও মিজানুর রহমান আরিফের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আজমল খান, মাওলানা বিলাল উদ্দিন, মো. নূর উদ্দিন, শওকত আলী খান, ব্যাংকার মোতাহার হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ মাসুকুর রহমান, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা শরিফা আক্তার কুমকুম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, শেখ তাজ উদ্দিন দুলাল, অবসরপ্রাপ্ত সার্জেন্ট ফারুক হোসেন, আলমগীর দেওয়ান, মাহফুজুর রহমান, শেখ উম্মেদ আলী শামীম, শফিকুল ইসলাম, আব্দুস শহিদ প্রমুখ।

একইদিন রাতে শ্যামলী এলাকায় আতাউর রহমান সেলিমের নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে আতাউর রহমান সেলিমসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

অ্যাডভোকেট আবুল মনসুর চৌধুরীর সভাপতিত্বে ও অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকতের পরিচালনায় বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মজিবুর রহমান চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবিদুর রহমান, ব্যাংক কর্মকর্তা ফারুক আনসারী, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, মকসুদুল হাসান ফয়সল, সারোয়ার আলম, দেলোয়ার হোসেন চৌধুরী, এনাম, ইকবাল, হাফেজ, আব্দুস সাবুর, শাকীল খান, রাজু প্রমুখ।