হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে সাত নম্বর ওয়ার্ডের রাজনগর এলাকায় বুধবার রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক উঠান বৈঠক হয়।

বৈঠকে উপস্থিত এলাকাবাসী আতাউর রহমান সেলিমকে অকুণ্ঠ সমর্থন জানিয়ে বলেন, আতাউর রহমান সেলিম নির্বাচিত হলে উন্নয়নের মাধ্যমে হবিগঞ্জ পৌরসভাকে পাল্টে দেবেন। এজন্যই তাকে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে একবার সুযোগ দেয়া উচিত।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেলের পরিচালনায় ও সাবেক কমিশনার আব্দুল মোতালিব মমরাজের সভাপতিত্বে বক্তৃতা রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবুল মনসুর, রাজনগর পঞ্চায়েত কমিটির সর্দার গোলাম মোস্তফা রফিক, আব্দুর রহমান, নাসির উদ্দিন, মোস্তাক গাজী, অ্যাডভোকেট লতিফুর রহমান অনু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি গউছ উদ্দিন চৌধুরী, গোলাম সরওয়ার বাচ্চু, শাহবাজ চৌধুরী, মানু মিয়া প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাজী নাজমুল হোসেন।

সভায় এলাকার মুরুব্বীয়ান এবং যুবসমাজসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেন। এতে উপস্থিত হয়ে আতাউর রহমান সেলিম একটি বারের জন্য সকলের ভোট দোয়া ও আশির্বাদ কামনা করেন। এ সময় উপস্থিত সকলেই সমর্থন জানিয়েছেন।