আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, ‌‌‌‌জননেত্রী শেখ হাসিনা সরকারের সময়ে হবিগঞ্জের উন্নয়নের জন্য মেডিকেল কলেজ, কৃষি বিশব্বিদ্যালয়, আধুনিক স্টেডিয়ামসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে, কিন্তু এই পৌরসভার কোন উন্নয়ন হয় নাই। তাই এবারের নির্বাচনে আপনাদের এই পৌরসভার উন্নয়নের জন্য নৌকা মার্কার প্রতিনিধিকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য একমাত্র যোগ্য প্রার্থী হচ্ছেন নৌকা মার্কার প্রতিনিধি আতাউর রহমান সেলিম। তাই আধুনিক পৌর সভার জন্য আতাউর রহমান সেলিমকে ২৮ ফেব্রুয়ারী বিজয়ী করার আহবান জানান।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) হবিগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ আজাদ ডন প্রমুখ।