সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিলেটগামী ট্রাকের চালক ও হেল্পার ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন।

শুক্রবার (৩০ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতাউল্লা নামক স্থানে ঘটনাটি ঘটে। তবে নিহত দুইজনের নাম এখনো জানা যায়নি।

সিলেট-তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে সিলেট গামী মাল বোঝাই ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-২২-৭০১২) সাথে ঢাকাগামী বালুভর্তি ড্রাম ট্রাক(ঢাকা-মেট্রো-শ-১১-২২৬৪) এর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ মর্মান্তিক ঘটনায় সিলেটগামী ট্রাকের হেল্পার ও চালক ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে তামাবিল হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় তামাবিল হাইওয়ে পুলিশ ট্রাক দুটি আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আমির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় চালক ও হেল্পার দুইজন মারা গেছেন। তাদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।