মঙ্গলবার | ১১ই আগস্ট, ২০২০ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

দিনরাত প্রতিবেদক

প্রকাশিত :

কলকাতা থেকে মুক্তি পাচ্ছে সাংবাদিক বেলালের ‘বন্ধু মুচকি মুচকি হাসে’

দিনরাত প্রতিবেদক
প্রকাশিত :

এই প্রথম সাংবাদিক শেখ শাহাউর রহমান বেলালের লেখা একটি গান কলকাতা থেকে মুক্তি পেতে চলেছে। গানটিতে কন্ঠ দিয়েছেন কলকাতার শিল্পী সোমালিয়া বিশ্বাস। এই মিউজিক্যাল ভিডিওটি মুক্তি দেখতে পাবেন ইউটিউব চ্যানেল ও ফেসবুকে।

বৃহস্পতিবার কলকাতার পরিচালক উত্তম মজুমদার নিজেই এ কথা জানিয়েছেন।

শিল্পী এতে গেয়েছেন, ‘বন্ধু মুচকি মুচকি হাসে’ গানটি। গানটি সুর করেছেন অর্পিত বসু, সংগীত আয়োজনে আছেন গোপাল দাস, চিত্র গ্রহণে রয়েছেন মানষ দত্ত অনিমেষ, সম্পাদনায়- মানষ দত্ত। গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন- অনিন্দিতা ও এম রানা। মেকাপ করেছেন- সুষ্মিতা।

কলকাতার চারটি লোকেশনে গানটির শুটিং হয়। মচরেন্দ্রপুর, রাজভল্লবপুর, উলডানা ও খালপাড়া এলাকায় মনোরম স্থানে শুটিং এর মাধ্যমেই ফুটে উঠে গ্রামের দৃশ্য। গানটি জিডি ওয়েপ স্টুডিও থেকে রেকর্ডিং করা হয়। বলাকা বিনোদনের ব্যানারে এবারের ঈদে দেখতে পাবেন ইউটিউব চ্যানেল ও ফেসবুকে।

গানটি নিয়ে সাংবাদিক শেখ শাহাউর রহমান বেলাল বলেন, গান প্রতিটি মানুষের মনের খোরাক। মনকে আনন্দদায়ক করে তুলতে গানের বিকল্প কিছু নেই। সবার জীবনেই প্রেম-ভালবাসা আসে। কেউ প্রকাশ করে আর কেউ করতে পারে না। পছন্দ অপছন্দের একটা বিষয় সবার মনেই থাকে। বিশেষ করে মনের মানুষ কিছু বললে বা লোক ভীড়ে প্রিয় মানুষটাকে দেখলে তখন মুচকি হাসি ছাড়া মনের ভাব প্রকাশ করার কোন মাধ্যম থাকে না। মুচকি হাসির মধ্যেই বুঝাতে চায় তার ভালবাসার কথা। এ থেকেই গানটি লেখা। আশা করি সকলের ভালো লাগবে।

এই বিভাগের আরো নিউজ

গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলীর ইন্তেকাল
সুইসাইড নোট লিখে আরও এক ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা
জামিন পায়নি ‘টিকটক অপু’
‘আগস্ট ১৯৭৫’ সিনেমার জন্য হল খুলে দিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ
টিকটক সেলিব্রেটি ‘অফু বাই’ গ্রেফতার
তারকারা কে কেথায় ঈদ করছেন?
অবশেষে ঈদের দিন মুক্তি পাচ্ছে ‘বন্দী’
ঈদ উল আজহায় ‘স্টেশন বাংলা’র বিশেষ আয়োজন

আজকের সর্বশেষ সব খবর