দিনরাত প্রতিনিধি, মৌলভীবাজার : মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় ২জন নিহত হয়েছেন । এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন যাত্রী। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।

সোনালী পাল (৮) নামে এক শিশু ও শামীমা আক্তার নাসরিন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কমলগঞ্জের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী ও হরিপুর গ্রামের নিতাই পালের মেয়ে সোনালী পাল (৮), ও কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজার এলাকার খায়রুল ইসলামের স্ত্রী শামীমা আক্তার নাসরিন (৪০)

এ ছাড়াও অপর আহতরা হলেন- জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা অটোরিকশাচালক দুলাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫), জুড়ীর পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের রেনু মালাকার (৪০), কমলগঞ্জের হরিপুর গ্রামের নিরঞ্জন পালের ছেলে ও দুর্ঘটনায় নিহত সোনালী পালের বাবা নিতাই পাল (৪০) ও তার স্ত্রী ঝুমা পাল (৩৫), ।

জানা যায়, সন্ধ্যায় জুড়ী উপজেলা থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে কুলাউড়া আসছিলেন। পথে বিপরীতমুখী একটি ট্রাক অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশাটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ অটোরিকশায় থাকা সবাই আহত হয়।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান জানান, নিহতদের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিশা ও ট্রাকটি থানায় নিয়ে আসা হলেও ট্রাক চালককে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।