বলিউডের এ প্রজন্মের মেধাবী অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। বেশ কয়েকটি সিনেমায় মায়াবী রূপ ও অভিনয়ের দক্ষতা দেখিয়ে দর্শকদের নজর কেড়েছেন। অনেকেই বলছেন, ম্রুনাল বলিউডের লম্বা রেসের ঘোড়া হবেন।

অভিনেত্রী হলেও ক্রিকেট পছন্দ করেন ম্রুনাল ঠাকুর। স্পষ্ট করে বলতে গেলে, ক্রিকেটারকে পছন্দ করেন। ভারতের জাতীয় দলের তারকা বিরাট কোহলিকে একটা সময় পাগলের মতো ভালোবাসতেন তিনি। সম্প্রতি নিজেই এ কথা স্বীকার করেছেন অভিনেত্রী।

তেলেগু সিনেমা ‘জার্সি’র হিন্দি রিমেক হয়েছে বলিউডে। ক্রিকেট কেন্দ্রিক এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর। তার বিপরীতে আছেন ম্রুনাল। সিনেমাটিতে কাজের প্রসঙ্গেই ক্রিকেট নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটা সময় বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম। আমার ভাই ওর ভক্ত। ভাইয়ের কারণে ক্রিকেট দেখতে শুরু করি। পাঁচ বছর আগে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখেছি। মনে আছে, সেদিন নীল জার্সি পরে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটিয়েছিলাম। আর আজ আমিই একটা ক্রিকেট নিয়ে সিনেমার অংশ। এটা একটা দারুণ ব্যাপার।’

‘জার্সি’ সিনেমাটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানউরি। গেল আগস্টেই এটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার কারণে তা সম্ভব হয়নি। আগামী দীপাবলিতে মুক্তি পেতে পারে।

উল্লেখ্য, ম্রুনাল ঠাকুরের ক্যারিয়ার শুরু হয়েছিল ২০১৪ সালের মারাঠি সিনেমা ‘ভিত্তি দান্দু’ সিনেমা দিয়ে। এরপর তাকে ‘সুপার ৩০’, ‘বাটলা হাউজ’, ‘ঘোস্ট হাউজ’ ও ‘তুফান’-এর মতো আলোচিত সিনেমায় দেখা গেছে। বর্তমানে তার হাতে রয়েছে ‘আঁখ মিচোলি’ ও ‘ঠাদাম’ সিনেমার কাজ।