টানা এক মাস যেন দুঃস্বপ্নের মধ্যে কাটিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। থানা, আদালত আর কারাগারে থাকার ওই দুঃসময় পার করে তিনি এখন জামিনে মুক্ত। গত ১ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর কাজে ফেরার জন্য খুব বেশি দিন সময় নিলেন না। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) কাজে ফিরেছেন তিনি।

জানা গেছে, ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছেন পরীমণি। মঙ্গলবার ও বুধবার ডাবিং করেছেন তিনি। অনেক দিন পর কাজে ফিরতে পেরে ভীষণ উচ্ছ্বসিত এ নায়িকা। তিনি বলেন, ‘পুনরায় কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে সিনেমার জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই।’

অন্যদিকে পরীর প্রত্যাবর্তনে নির্মাতা ইফতেখার শুভও দারুণ খুশি। তিনি বলেন, ‘আমরা একটু দুশ্চিন্তায় ছিলাম। তবে আত্মবিশ্বাস ছিল। আমাদের সিনেমার প্রধান শিল্পী আবার কাজে ফিরেছে, এটা ভীষণ ভালো লাগার ব্যাপার। আমি মনে করি, এখন তাকে অনেক বেশি সহযোগিতা করা উচিৎ। যাতে তিনি মানসিক ঝড়টা কাটিয়ে উঠতে পারেন।’

‘মুখোশ’ সিনেমায় পরীমণির সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান। এতে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন পরী। যার নাম সোহানা সাবরিন।

এদিকে শোনা যাচ্ছে, আগামী অক্টোবরেই শুটিংয়ে ফিরবেন পরীমণি। রাশিদ পলাশ পরিচালিত ‘প্রীতিলতা’ সিনেমার চিত্রায়নে অংশ নেবেন তিনি। আগামী ২৪ অক্টোবর পরীর জন্মদিন। জানা গেছে, জন্মদিনের পরই তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন।