হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে হামলা চালিয়ে দখলে নেয়ার চেষ্টা করেছে একদল যুবক। যদিও প্রশাসনের কঠোরতায় সফল হতে পারেনি দূর্বৃত্বরা। তবে এ ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। অনেক ভোটারকে কেন্দ্র থেকে চলে যেতে দেখা গেছে।

রোববার বেলা ৩টার দিকে হাজী ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সকাল থেকে হাজী ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছিল। বেলা আড়াইটার দিকে হঠাৎ ৫০/৬০ জন যুবক কেন্দ্রে প্রবেশ করে হামলা চালায়। এ সময় আতঙ্কে ভোটাররা দিকবিধিক ছুটতে থাকেন। পরে র‌্যাব-পুলিশ দূর্বৃত্বদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

বর্তমানে ওই কেন্দ্রে থমথমে পরিবেশ বিরাজ করছে। হামলার ঘটনায় ওই কেন্দ্রের ভোটারদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। যে কারণে ভোটার শুণ্য হয়ে পড়েছে কেন্দ্রটি।

বিএনপির দাবি, ওই কেন্দ্রটি বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন সামছুর বাড়ির। যে কারণে ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়াতেই এই হামলা চালানো হয়েছে।

এ ব্যাপারে কেন্দ্রের প্রিজাইডি অফিসার মো. মাসুদ রানা বলেন, ‘হঠাৎ করে একদল বহিরাগত দূর্বৃত্ব এসে হামলা চালায়। পরে আইনশৃঙ্খলা বাহীনি পরিস্থিতি স্বাভাবিক করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং ভোটগ্রহণ চলছে।