হবিগঞ্জের চুনারুঘাটে ৯৩ বস্তা সরকারি চাল জব্দের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করেন চুনারুঘাট থানা পুলিশ।

এ ঘটনায় মীর সজিব (২৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি ওই ট্রাকের চালক ছিলেন।

জানা যায়, মঙ্গলকার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার ইন্সপেক্টর তদন্ত চম্পক দাম এবং এসআই আশিকের নেতৃত্বে একদল পুলিশ চুনারুঘাট উপজেলার চন্ডিছড়া চা বাগানের রামগঙ্গা ব্রিজের কাছে অভিযান চালিয়ে সরকারি চাল ভর্তি একটি মিনি ট্রাক আটক করে।

আটককৃত ট্রাকের মধ্যে ২৩ কেজি ওজনের ৯৩ বস্তা চাল পাওয়া যায়। এসময় পুলিশ ট্রাকের ড্রাইভার মীর সজিব আলী মাহিকে আটক করে থানায় নিয়ে আসে।

আটক চালকের স্বীকারোক্তিতে জানা যায়, চাল ভর্তি মিনি ট্রাকটি টি মাধবপুর উপজেলার নোয়াপারা বাজার থেকে চাল বোঝাই করে চুনারুঘাট বাজারের চাল ব্যাবসায়ী মুকসুদ আলীর চালের দোকান মকসুদ ট্রেডার্স আসার কথা ছিল।

এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ আলী আশরাফ বলেন, ১০ টাকা কেজি খাদ্য বান্ধব কর্ম সুচির সরকারি চাল পাচার কারার দায়ে ট্রাক চালক মীর সজীব আলী মাহি,চুনারুঘাট বাজারের চাল ব্যাবসায়ী মকসুদ আলী,মকসুদ ট্রেডার্স ম্যানাজার লিটন,এবং মাধপুরের চাল ব্যাবসায়ীকে অজ্ঞাত আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।