হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল।

বুধবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় চুনারুঘাট পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সাইফুল আলম রুবেল এর নাম ঘোষণা করা হয়।

এবার পৌর নির্বাচনে নৌকার দাবিদার ছিলেন- মুক্তাদির কৃষাণ চৌধুরী, বজলুর রশীদ দুলাল, নাজমুল হক বকুল। তবে কেন্দ্রীয় কমিটি চুনারুঘাট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেলকে মনোনয়ন প্রদান করেছে।

সাইফুল আলম রুবেল বলেন, চুনারুঘাট পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় প্রথমে মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে বিশেষভাবে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের প্রতি।

তিনি আরো বলেন, আমি আশা করছি চুনারুঘাট পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরশহর গড়ে তুলতে পারবো।

এদিকে সাইফুল আলম রুবেল নৌকার প্রার্থী চূড়ান্ত হওয়ায় চুনারুঘাট পৌরশহরে তার সমর্থকরা আনন্দ মিছিল করে উল্লাস প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী চতুর্থ ধাপে চুনারুঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ জানুয়ারি। বাছাই ১৯ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি এবং ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহণ হবে।