হবিগঞ্জের চুনারুঘাট প্রবাসী গ্রুপের ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) চুনারুঘাট আদর্শ বাজার (আমতলি) প্রবাসী গ্রুপের হেড অফিসে এ উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় সম্প্রতি প্রবাস থেকে আগতদের সংবর্ধনা দেয়া হয়। তারা হলেন- প্রবাসী গ্রুপের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লিটন জমাদার, প্রতিষ্ঠাতা সহ সভাপতি মো. আইয়ূব আলী, প্রতিষ্ঠাতা সহ সাধারণ সম্পাদক সৈয়দ জয়নাল হাজারী, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এস এম আবদাল ও প্রতিষ্ঠাতা অর্থ সম্পাদক ফরিদ জমাদার।

পরে প্রবাসী গ্রুপের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ সভাপতি নুরুল কালাম আজাদ দরবেশ-এর সভাপতিত্বে কামরুল ইসলাম মাসুমের পরিচালনায় বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচীব মো. রুমন ফরাজী, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, গাজিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার ছালেক মিয়া, ডাঃ আব্দুল মান্নান, কামাল আহমেদ, সুহেল মিয়া, মিজান মিয়া, সাংবাদিক লিটন মুন্ডা, হেলাল উদ্দিন, বাচ্চু মিয়া, মমিন মেকানিক্ম, দুলাল কুমার সিংহ প্রমুখ।

প্রবাসী গ্রুপের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি (কাতার প্রবাসী) মো. আব্দুল বাকির অনুষ্ঠানটি ভার্চুয়াল ভাবে মনিটরিং করেন।

তিনি বলেন, প্রবাসী জীবন তখন ই স্বার্থক, যখন দেশের মানুষ ও প্রিয়জনদের কিছু দেয়া যায়।আমরা তো কিছু দেয়ার জন্য প্রবাসে দিনরাত পরিশ্রম করি। আমাদের এই মনোভাব যেন মহান আল্লাহ কবুল করেন এবং এর ধারিবাহিকতা অব্যাহত রাখেন।

সব শেষে উপস্থিত সদস্যবৃন্দ আহম্মদাবাদ ইউনিয়নের দঃ ছয়শ্রী গ্রামের দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে নগদ ৫ হাজার টাকা সহযোগিতা করেন।