প্রেস বিজ্ঞপ্তি : হবিগঞ্জ জেলা পর্যায়ে বিজয়ফুল তৈরী প্রতিযোগিতা ও ‘বিজয় ফুল উৎসব ২০১৯’ এর বিজয় ফুল তৈরীতে ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হয়েছে শচীন্দ্র কলেজ। এছাড়া একই গ্রুপে দেশাত্মবোধক গানেও জেলা পর্যায়ে ১ম স্থান অর্জন করে প্রতিষ্ঠানটি।

হবিগঞ্জ জেলা প্রশাসন এর আয়োজনে শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সারাদেশে একযোগে বিজয়ফুল উৎসব উপজেলা, জেলা, বিভাগ এবং জাতীয়ভাবে উদযাপিত হচ্ছে।

বানিয়াচং উপজেলার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপিট শচীন্দ্র কলেজ উপজেলায় তিনটি বিভাগে বিজয়ী হয় এবং জেলায় ২টি বিভাগে ১ম স্থান অধিকার করার গৌরব অর্জন করে।

শচীন্দ্র কলেজ এর বিভিন্ন বিভাগে অংশগ্রহণকারী প্রতিযোগীরা হচ্ছেন -বিজয় ফুল তৈরিতে সঞ্চয় সূত্রধর, কবিতা রচনায় খালেদুর রহমান রিয়াদ, দেশাত্ববোধক গানে মর্তুজ আহমেদ, নবনীতা দাস, জয় দাস,তানিয়া আক্তার সুমী, অলিউর রহমান শাহান, সীমা আক্তার, তানিয়া আক্তার ও তন্ময় মোদক।

সার্বিক তত্তাবধানে ছিলেন শচীন্দ্র কলেজের সহশিক্ষা বিভাগের আহবায়ক প্রভাষক মো. আব্দুল আহাদ খান, সদস্য প্রভাষক রঞ্জু পাল, প্রভাষক গৌতম সরকার ও প্রভাষক সুকান্ত গোপ।

এছাড়া শচীন্দ্র কলেজের শিক্ষার্থী সামাদ আহমেদ রাসেল, শাসমিন আক্তার, আশরাফুন্নেসা রাণী, তানভীর সিদ্দিকী তোয়াহা প্রতিযোগীদের বিভিন্নভাবে সহযোগিতা করেন।

প্রতিযোগিতা শেষে বিজয় ফুল উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন- হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

আগামী ৯ই নভেম্বর জেলা পর্যায়ের বিজয়ীরা বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলে জানান জেলা প্রশাসন।

শচীন্দ্র কলেজের কৃতিত্বে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.হাবিবুর রহমান বিজয়ীদের এ সাফল্য ধরে রাখার আহবান জানান এবং বিভাগীয় ও জাতীয় পর্যায়ে শচীন্দ্র কলেজের সুনাম ধরে রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবার জন্য উৎসাহ প্রদান করেন।