দিনরাত প্রতিবেদক : দাপট দেখালে ক্ষমতা থাকবে না বলে দলের নেতাকর্মীদের সতর্ক করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, ‘প্রিয় ভাই ও বোনেরা। আজ সু-সময়ে আছেন। এই সু-সময় চিরদিন নাও থাকতে পারে। ক্ষমতা চিরদিন থাকে না, এক সময় চলে যাবে। তাই ক্ষমতার দাপট কেউ দেখাবেন না। বিনয়ী থাকবেন। সাধারণ জীবন যাপন করতে হবে। অনেক স্বপ্ন দেখতে হবে এবং স্বপ্ন দেখাতেও হবে।’

মঙ্গলবার (২৬ নভেম্বর) বেলা ৩টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্দে, রংপুর-২ আসনের সংসদ সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক, ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।

এছাড়া রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু ও মহানগরের সভাপতি সাফিয়ার রহমান সফি বক্তব্য দেন। সম্মেলনে আলোচনা পর্বে সঞ্চালনা করেন মহানগরের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল।