সংবাদ সংগ্রহে যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও দিনরাতনিউজ’র সম্পাদক কাজল সরকার।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক কাজল সরকার দৈনিক হবিগঞ্জ সমাচার বাংলা টিভি আজকের পত্রিকা ও নিউজবাংলার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বেলা ১১টার দিকে সাংবাদিক কাজল সরকার একটি অনুষ্ঠানের সংবাদ সংগ্রহে যাচ্ছিলেন। এ সময় তিনি জেলা প্রশাসন কার্যালয়ের সামনে পৌঁছামাত্র ফয়সল চৌধুরীর নেতৃত্বে একদল সন্ত্রাসী কাজল সরকারের উপর হামলা চালায়। মারপিটের এক পর্যায়ে ফয়সল চৌধুরী তার হাতে থাকা একটি ছুড়ি দিয়ে কাজল সরকারের উপর আঘাত করেন। এতে তার হাতে রক্তাক্ত জখম হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

হামলাকারী ফয়সল চৌধুরী লাখাই উপজেলার করাব গ্রামের নজিবুর রহমান চৌধুরীর ছেলে। সে শহরের রাজনগরে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে।

এ ব্যাপারে সাংবাদিক কাজল সরকার বলেন, ‘আমি একটি অনুষ্ঠানের সংবাদ সংগ্রহে যাচ্ছিলাম। জেলা প্রশাসন কার্যালয়ের সামনে পৌঁছামাত্রই একদল সন্ত্রাসী আমার পেছন দিক থেকে এসে আঘাত করতে শুরু করে। এ হামলার নেতৃত্ব দেন ফয়সল চৌধুরী। এর সপ্তাহ ১০ দিন আগে ফয়সল চৌধুরী মোবাইল ফোনে আমার উপর হামলার হুমকি দিয়েছিল।’

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, ‘এ ব্যাপারে সাংবাদিক কাজল সরকার থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে, সাংবাদিক কাজল সরকারের উপর হামলার খবর পেয়ে তাকে দেখতে হাসপাতালে যান হবিগঞ্জ প্রেসক্লাব ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।