দিনরাত ডেস্ক : শিরোনাম পড়ে হয়তো অবাক হচ্ছেন আপনি। অবাক হবেন না! হয়তো এটাই সত্যি হতে চলেছে। কারণ বলিউড পাড়ায় জোর গুঞ্জন চলছে, দাম্পত্য কলহের জন্য ভেঙ্গে যেতে বসেছে এই জুটির সংসার।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, দাম্পত্য কলহের জন্য আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছে বলিউডের নামকরা এই দম্পত্তি। এজন্য রণবীর সিং নাকি বিলাসবহুল একটি ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন। আর সেই ফ্ল্যাট আবার দীপিকা পাডুকোন যেখানে থাকেন সেই একই বিল্ডিংয়ে।

দীপিকা থাকেন মুম্বাইয়ের প্রভাদেবী অঞ্চলে। সেখানেই তিন বছরের জন্য ফ্ল্যাটভাড়া করেছেন রণবীর সিং। তবে কেন হঠাৎ এইরকম সিদ্ধান্ত! তাহলে কি আলাদা থাকতে চলেছেন তারা? তা নিয়েই এখন প্রশ্ন উঠেছে ভক্তদের মনে।

জানা গেছে, রণবীর সিংয়ের বাবা জগজিৎ সিং ভাভনানি এবং অঞ্জু ভাভনানিও নাকি সেখানেই থাকবেন। ফ্ল্যাটটি ভাড়ার সময় রেজিস্ট্রেশন রণবীরের বাবার নামে করা হয়েছে। ইতোমধ্যেই দুটি গাড়ি পার্কিংয়ের সুবিধাসহ এককালীন ৪৫ লাখ টাকা জমা করেছেন রণবীর।

বিলাসবহুল এই ফ্ল্যাটের মাসিক ভাড়া ৭.২৫ লাখ। প্রথম দু’বছর এই টাকা থাকলেও শেষ ১২ মাসে জন্য ভাড়া বেড়ে দাঁড়াবে ৭.৯৭ লাখ টাকা। ওই একই বিল্ডিংয়ে ২৭ তলায় থাকেন তার স্ত্রী দীপিকা পাডুকোন। রণবীর ফ্ল্যাটটি নিয়েছেন ১৫ তলায়।