দিনরাত ডেস্ক : জিততে হলে চাই ওভার প্রতি ৮.৭৫ রান। কঠিন টার্গেটই বটে। তাই শুরু থেকে মারকুটো ব্যাটিংয়ের ইচ্ছে নিয়ে নামে বাংলাদেশ। কিন্তু খানিকবাদেই সেই ইচ্ছে গোত্তা খায়। ইনিংসের তৃতীয় ওভারেই দুই বলের ব্যবধানে দুই উইকেট হারায় বাংলাদেশ। লিটন দাস মিড উইকেট দিয়ে ছক্কা হাঁকাতে গিয়ে বাউন্ডারি লাইনে ক্যাচ দেন।

লিটনের আউটের ধাক্কা সামলে উঠার আগেই বাংলাদেশ দেখলো আরেকটি উইকেটের পতন। সৌম্য সরকার ওয়ানডাউনে খেলতে নেমে দীপক চাহারের পরের বলে ক্যাচ তুলে দেন। ত্রিশ গজের বৃত্তের কোনায় দাঁড়ানো শিভম দুবে ক্যাচটি ধরতে কোনো ভুল করেননি। শূন্য রানে আউট সৌম্য।

শুধু সৌম্য নয়, শুন্য রানে সাজঘরে ফিরে যান মুশফিকুর রহিমও। আর রাহুলের হাতে ক্যাচ দিয়ে ২৭ রানে মাঠ ছাড়েন মোহাম্মদ মিঠুন। তবে দুর্দান্ত এক ইনিংস খেলেছেন মোহাম্মদ নাঈম। মাত্র ৪৮ বলে ৮১ রান তুলে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখিয়েছিরেন এই ওপেনার। কিন্তু শেষ রক্ষা হলো না, শিবম দুবের বলে বোল্ড হয়ে তিরে যান তিনিও। আর তার ফিরে যাওয়ার সাথে আরও ধোঁয়ায় ঢেকে যায় বাংলাদেশের স্বপ্ন।

শেষ পর্যন্ত ১৭.৪ ওভারে ৭ ইউকেট হারিয়ে ১৩৫ রান তুলেছে বাংলাদেশ। জয়ের জন্য এখনও প্রয়োজন ১৩ বলে ৪০ রান। ব্যাট করছেন এ ইসলাম ও এস উসলাম।