দ্যা হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পিতিবার সন্ধ্যায় শহরের বি-জামান খান রোস্থ আমির চান কমপ্লেক্সের স্কাইকুইন রেস্টুরেন্ট এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কাউছার আহমেদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, সংবর্ধিত্ব ব্যক্তিত্ব মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এডঃ মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, বর্তমান সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম কুমার রায়, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম এর সাবেক সভাপতি শাকিল চৌধুরী, ডাঃ বিশ্বজিত আচার্য্য।

আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমকে, ফুলেল তোড়া, মালা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। একই সাথে টানা ৩য় বারের মতো নির্বাচিত ৫নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম কুমার রায়কেও সম্মাননা স্মারক প্রদান করা হয়। আমেরিকা প্রবাসী শফিকুর রহমান সাফাত এর সহযোগিতায় ও দ্যা হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক দেওয়ান রাব্বির পরিচালনায় এতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন, ক্রীড়া সম্পাদক বদরুল আলম, পারভেজ আলম, হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার আশরাফুল হক রাকিব, সাইফুর রহমান পাপলু, শাহ্ পাপ্পু, মোজাম্মেল হক নাহিদ, রাকিব আজাদ, আব্দুল জব্বার, নির্জন তালুকদার, রাজন দাশ, জীবন মোদক, আরিফ, তাফসির, মুবিন, সাজিম, পিয়াল, অন্তু প্রমূখ।

সভায় নবনির্বাচিত মেয়র বলেন, আমি হবিগঞ্জ পৌরবাসীর কাছে চিরঋণী। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও এই ঋণ শোধ করার চেষ্টা করব-ইনশা আল্লাহ।

তিনি বলেন, হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থা দীর্ঘদিন যাবত বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে। তাদের এই কার্যক্রম ভূয়সি প্রসংশার দাবী রাখে। মেয়র সেলিম বলেন, আমি সকলের সমন্বয়ে হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন করতে চাই। আশা করি আমি সকলের আন্তরিক সহযোগিতা পাব।