মাধবপুর ও নবীগঞ্জ থানায় দুই নতুন অফিসার ইনচার্জ (ওসি) নিয়োগ দেয়া হয়েছে।

নবীগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে ইন্সপেক্টর মো. ডালিম আহমেদকে এবং মাধবপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মোহাম্মদ আব্দুর রাজ্জাককে।

বুধবার দুপুরে এক লিখিত আদেশে তাদেরকে এ দায়িত্ব প্রদান করেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ।

আজ বৃহস্পতিবার উভয়ই তাদের দায়িত্ব গ্রহন করার কথা রয়েছে।

জানা যায়, নবীগঞ্জ থানার নবাগত ওসি ডালিম আহমেদ ইতোপূর্বে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) ও ওসি অপারেশন এর দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি ডিআইজি সিলেট রেঞ্জ কার্যালয়ের ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে, নবীগঞ্জ থানার বিদায়ী ওসি মো. আজিজুর রহমানকে সুনামগঞ্জ জেলায় বদলি করা হয়েছে। ওসি ডালিম আহমেদ এর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায়।

অপরদিকে, মাধবপুর থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক ২০০৫ সালে চাকুরিতে যোগদান করে ময়মনসিংহ জেলায় চাকুরী করেন। পরবর্তীতে ঢাকা মেট্রোপলিটন পুলিশে দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন।

২০১৪ সালের ডিসেম্বর মাসে তিনি পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন। পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা পশ্চিম থানা ও বাড্ডা থানায় সফলতার সাথে পুলিশ পরিদর্শক (ওসি তদন্তর) দায়িত্ব পালন করেন।

গত ১০ ফেব্রæয়ারী বদলী সূত্রে তিনি হবিগঞ্জ জেলায় যোগদান করেন। তিনি জামালপুর জেলার সদর উপজেলার মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। তিনি এক পুত্র সন্তানের জনক।