দৃঢ় হোক বন্ধন, থাকুন কাছাকাছি স্লোগানকে ধারন করে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসরত নবীগঞ্জ বাসীর সমন্নয়ে প্রতিষ্ঠিত নিউইয়র্কের ঐতিহ্যবাহী সংগঠন নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক এর সাধারণ সভা অনুষ্টিত হয়েছে।

গতকাল সোমবার (১২ জুলাই) সন্ধ্যায় নিউইয়র্কস্থ বস্কসের নীরব রেষ্টুরেন্ট এর পার্টি হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে।

সভায় সংঘটনের সভাপতি মোহাম্মদ দুদু মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জুয়েল চৌধুরী, আমেরিকার কলম্বাস খ্যাত কমিউনিটি লিডার আব্দুল বাছির খান, সিনিয়র সহ-সভাপতি কমিউনিটি লিডার আবুল কালাম আজাদ, খসরু আহমেদ, কুর্শী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মর্তুজা মিয়া, শাহীন আহমদ চৌধুরী, সোহেল মিয়া, ময়নুল হক চৌধুরী, শাহ বেলাল আহমদ, মুহিবুর রহমান প্রমূখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফখরুল ইসলাম।

সংঘটনের সকল সদস্যবৃন্দ এখন পর্যন্ত করোনা মুক্ত থাকায় সভায় বক্তাগণ মহান আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করেন। এবং ভবিষ্যতে সবাই সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে জীবন যাপন করার জন্য সবার প্রতি আহবান জানান।

সভায় সর্ব সম্মতিক্রমে সংঘটনের বর্তমান কমিটির মেয়াদ আরো দুই মাস বর্ধিত করা হয়। এবং গত বছরের আর্থিক লেনদেনের হিসাব উপস্থাপন করা হয়। করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট বেড়ে যাওয়ায় বাৎসরিক পিকনিক পরিকল্পনা বাতিল করা হয়। এবং আগামী ৯ আগষ্ট ২০২১ পরবর্তী সভার তারিখ নির্ধারণ হয়। পরে নবীগঞ্জবাসী এক নৈশভোজে মিলিত হন।