পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি জানিয়েছেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় অবাধে পাহাড় কাটা, গাছ কাটা বন্ধ করতে হবে। দলীয় বিষয়ের উর্ধ্বে উঠে সরকার কঠোর অবস্থানে রয়েছে। পরিবেশ বিনষ্টকাীর কাউকে ছাড় দেওয়া হবে না।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় হবিগঞ্জের বাহুবল উপজেলার পূর্ন্যতীর্থ শ্রী শ্রী শচীঅঙ্গন ধাম জয়পুরে ৪০তম বার্ষিক উৎসবের উদ্বোধনী অধিবেশন ও দাতাশ্রী সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ হচ্ছে একটি ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে জাতি ধর্মবর্ণ সকলেই একসাথে বসবাস করি। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার বিভিন্ন ধর্মীয় উৎসব পালনে সব ধরণের সহযোগিতা করে আসছেন। জঙ্গীবাদকে নির্মূল করে শান্তির বাংলাদেশকে আজ সারা বিশ্বের বুকে রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাড় করিয়েছেন।

মন্দির কমিটির সভাপতি নিখিল রঞ্জন ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী), কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শ্রী সুব্রত পুরকায়স্থ, পরিচালক সিলেট বিভাগীয় বন ও পরিবেশ মো. এমরান হোসেন, বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার, গোপালগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নিতীশ রায়, জেলা তাতীলীগের সভাপতি মোদ্দত আলী, মিরপুর ইউনিয়ন চেয়ারম্যান সাইফ উদ্দিন লিয়াকত, উৎসব কমিটির সভাপতি শেখর দেব, নিরঞ্জন শাহা ও প্রভাষক আবদুল হাই ভুইয়া প্রমুখ।