হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৮টি এতিমখানার প্রায় ১২০ জন এতিম শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম)।

বানিয়াচং থানা পুলিশের আয়োজনে শনিবার (২৪এপ্রিল) দুপুরে বানিয়াচং সদরের কালিকাপাড়াস্থ আল-জামিয়াতুল মাদানিয়া আল-ইসলামীয়া মাদ্রাসার এতিমদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। পর্যায়ক্রমে অন্যান্য এতিমখানায় ও এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হবে।

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর বাছিত আজাদের সভাপতিত্বে ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেনের পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম) বলেন, রমজানে এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করাটা অনেক আনন্দের বিষয়। আমি সব সময় এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের পাশাপাশি তাদের পাশে থাকার চেষ্টা করি।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদেরকে কঠোর পরিশ্রম করতে হবে। মনোযোগ দিয়ে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হয়ে দ্বীনের ক্ষেত্রে তোমাদেরকেই ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলাম কখনো জ্বালাও পোড়াওসহ কোনো ধরণের অপরাধকে সমর্থন করেনা। হবিগঞ্জ হচ্ছে শিল্পে উন্নত ও শান্তির জেলা। তাই এই জেলাকে আরো এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বানিয়াচং থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাশ, সেকেন্ড অফিসার আব্দুছ ছাত্তার, এসআই ওমর ফারুক।