মাধবপুরে বিদ্রোহী প্রার্থীর সমর্থকের সাথে কথা বলায় এক কলেজকে পিস্তল দেখিয়ে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে মাধবপুর পৌরসভায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিয়ে পরাজিত মেয়র প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত।

এ ব্যাপারে ওই কলেজছাত্র মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

পুলিশ বলছেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্তপূর্বক প্রদক্ষেপ নেয়া হবে।

অভিযোগ সূত্রে জানা যায়, মাধবপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক বিদ্যুৎ রায় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী পংকজ সাহার পক্ষে কাজ করেন। মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎ রায়ের সাথে কথা বলছিলেন মাধবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা কলেজছাত্র হাবির খান জীবন। এ সময় পরাজিত প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত কলেজছাত্র জীবনকে ডেকে এনে কেন বিদ্যুৎ রায়ের সাথে কথা বলেছে জানতে চান। এক পর্যায়ে তিনি পকেট থেকে একটি পিস্তল বের করে জীবনকে হুমকি দেন।

সম্পূর্ণ বিষয়টি পাশের একটি দোকানের সিসিটিভি ফুটেজে রেকর্ড হয়।

এ ব্যাপারে মঙ্গলবার রাতে শ্রীধাম দাশগুপ্তকে একমাত্র আসামী করে কলেজছাত্র হাবির খান জীবন মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে কলেজছাত্র হাবির খান জীবন বলেন, ‘শ্রীধাম দাশগুপ্ত পিস্তল বের করে আমাকে হুমকি দিয়েছেন। যে কারণে আমি জীবনের নিরাপত্তা চেয়ে মাধবপুর থানায় মামলা দিয়েছি।’

অভিযোগ অস্বীকার করে শ্রীধাম দাশগুপ্ত বলেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। সরেজমিনে তদন্ত করলেই বিষয়টি জানতে পারবেন।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।’

উল্লেখ্য, এর আগে ১৪ জানুয়ারি মাধবপুর আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন শ্রীধাম দাশগুপ্ত। ১৬ জানুয়ারি নির্বাচনে তিনি বিপুল ব্যবধানে পরাজিত হয়ে আওয়ামী লীগকে জামানত হারানোর লজ্জায় ফেলেন।

ভিডিও

https://www.facebook.com/dinratnewsbd/videos/458428605156997