দিনরাত ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে দুই জন আহত হয়েছেন।

রবিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার তেলিয়াপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী গোপাল কৈরী (৪৫) ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের গোয়াসনগর নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (৬ জানুয়ারি) সকাল ছয়টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মৃত চন্দ্রিকা প্রাসাদ কৈরির ছেলে।

এদিকে রবিবার (৫ জানুয়ারি) রাত সারে দশটায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর মৌলানা আসাদ আলী ডিগ্রি কলেজের কাছে বিপরীত দিক থেকে আসা দুটি ট্রাক ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে আবু বকর (২৮) ও সবুজ মিয়া (২২) নামে দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তাদেরকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

আবু বকর জেলার বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ও সবুজ মিয়া মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের শাহীন মিয়ার ছেলে। তারা প্রাইভেট কার নিয়ে বিদেশ ফেরত আত্মীয়কে আনার জন্য হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন। ট্রাক ও প্রাইভেট কার দুটি বর্তমানে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে আটক রয়েছে।