লক্ষ্মীপুরের রামগতিতে আপন মামিকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভাগনের বিরুদ্ধে। এ ঘটনায় মিজান (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রামের বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মিজান উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ টুমচর এলাকার মুরাদ হোসেনের ছেলে। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গেলো ২০ জানুয়ারি রাতে মিজান একই এলাকার মামার বাড়িতে বেড়াতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে মামিকে ধর্ষণ করে মিজান।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীর মা বাদী হয়ে মিজানকে আসামি করে গেলো ২৫ জানুয়ারি রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরদিন লক্ষ্মীপুর সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা করানো হয়।

এদিকে মামলা দায়েরের পর অভিযুক্ত মিজান আত্মগোপনে চট্টগ্রামে চলে যান। সেখানে দীর্ঘদিন পলাতক থাকার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজান তার আপন মামিকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।