দিনরাত ডেস্ক : ইল স্টেটমেন্টের জন্য সোশ্যাল মিডিয়ার আলোচনায় প্রায়শই উঠে আসেন শাহরুখ কন্যা সুহানা খান। এ বার যেন আরও একটু বাড়ল তাকে নিয়ে আলোচনা। কারণ, তার প্রথম ফিল্মের মুক্তি। ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ রিলিজের পর থেকে আরও একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে সুহানা।

১০ মিনিটের এই শর্ট ফিল্মে সুহানার সহ অভিনেতার ভূমিকায় অভিনয় করেছেন রবিন গোনেলা। ১৭ নভেম্বর এই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই সুহানার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। সুহানা অভিনীত এই শর্ট ফিল্ম কম বয়সি এক যুগলকে নিয়ে। মেয়েটির বাড়ি যাওয়ার সময় দু’দিনের দীর্ঘ সফরে সম্পর্কের বাস্তবতা কী ভাবে বুঝতে পারে তারা, তারই গল্প বলা হয়েছে এই ছবিতে। ছবি প্রকাশের পর ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’-র পরিচালক থিওডোর গিমেনো নিজের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে লিখেছেন, ‘শেষ অবধি এই প্রোজেক্টকে বাস্তবের রূপ দিতে পেরে আমি উত্তেজিত।’

সুহানা যে তার মতোই বলিউডে দাপিয়ে বেড়াতে চান, সে কথা শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন। সুহানা খান এই বছর নিজের গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। কিন্তু তিনি ভবিষ্যতে আরও পড়াশোনা করতে চান বলে নিউ ইয়র্কেই রয়েছেন। ড্রেসিং সেন্স এবং স্টাইল-এর জন্য বলিউড মহলে ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন তিনি।

দেখুন ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ ছবিটি-