শিব্বির আহমদ আরজু, বানিয়াচং : ৩০ ঘন্টা অজ্ঞান থাকার পর অবশেষে মৃত্যুর কাছে হার মেনে না ফেরার দেশে চলে গেলেন ইন্টারন্যাশনাল সংস্থা আইসিডিডিআরবি’র প্রোগ্রাম ম্যানেজার সামসুল ইসলাম লিটন (৩৫)।

শনিবার বিকাল ৪টা ১০ মিনিটে ঢাকা সাভার মেট্টোপলিটন হাসপাতালে মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে স্ত্রী, ১ সন্তান, মা-বাবা, ভাই- বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সামসুল ইসলাম লিটন বানিয়াচং উপজেলা সদরের সাগর দিঘির পূর্বপাড়ের অনু মিয়ার ছেলে। সে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় থেকে বিবিএতে রেকর্ড সংখ্যক মার্ক পেয়ে ব্র্যাকের হেড কোয়ার্টারে উচ্চপদে চাকুরীতে যোগদান করেন। পরবর্তীতে তিনি প্রোগ্রাম ম্যানেজার হিসেবে চলে যান আইসিডিডিআরবি’তে।

গত শুক্রবার সকাল ১০ টায় ঢাকায় তার মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। অবস্থা বেগতিক হওয়াতে সঙ্গে সঙ্গে হাসপাতালে আইসিউতে নেয়া হয়। শেষ অবধি সংজ্ঞাহীন অবস্থায়ই তিনি মারা যান। এ খবর তার গ্রামের বাড়ি বানিয়াচঙ্গে আসলে বন্ধু-বান্ধবসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রবিবার বেলা ২টায় আমবাগান উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।