মৌলভীবাজারেরে রাজনগরে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরেকজন।

রাজনগরের মাথিউরা চা বাগান এলাকায় শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) সুলেমান মিয়া বিষয়টি জানিয়েছেন।

নিহতরা হলেন, সুজন কর্মকার ও রাজন রায়। আহত যুবকের নাম দিপেন দোষাদ। তাদের বাড়ি উত্তরবাগ চা বাগান এলাকায়। তারা তিনজন বন্ধু বলে পুলিশ জানিয়েছে।

এসআই সুলেমান জানান, কুলাউড়া থেকে মোটরসাইকেলে করে তিন যুবক সদরের দিকে যাচ্ছিলেন। রাজনগরের শেষ সীমানায় মাথিউরা চা বাগানের লালমাটিয়া এলাকায় মৌলভীবাজার সদর থেকে কুলাউড়ার দিকে যাওয়া মিতালী পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুজনের।

আহতদের স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যায়। মেডিক্যাল অফিসার ফাহমিদা আক্তার জানান, হাসপাতালে আনা দুই যুবকের একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। আরেকজন চিকিৎসাধীন; তার অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী রাজনগর এলাকার সুভাষ কৈরী বলেন, লালমাটিয়া এলাকার ওই সড়কে ঝুঁকিপূর্ণ একটি বাঁক আছে। মোটরসাইকেলটি ওই বাঁক ঘুরে যাওয়ার সময় উল্টো দিক থেকে আসা বাস এটিকে ধাক্কা দেয়।

সুভাষের অভিযোগ, প্রায়ই এই বাঁকের কারণে এখানে দুর্ঘটনা ঘটে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম জানান, দুর্ঘটনার পর হেলপারকে স্থানীয়রা আটকে গণপিটুনি দিলেও পরে ছেড়ে দেয়। পুলিশ বাসটি ধরতে ধাওয়া করলে কুলাউড়ার ব্রাহ্মণবাজার এলাকায় বাস রেখে পালিয়ে যায় চালক। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার নাম মো. জনি।

ওসি জানান, ওই বাঁকে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারায় বলে দুর্ঘটনাটি ঘটে।