দিনরাত প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও এবং খুলনায় বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার রাতে এ ঘটনা দুটি ঘটে।

জানা যায়, রাজধানীর খিলগাঁওয়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তৌহিদ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তার বাড়ি চট্টগ্রামে।

বুধবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের বুকে ও পিঠে গুলির চিহ্ন রয়েছে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ হাওলাদার জানান, সুরতহাল শেষে ভোর ৪টায় ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে পাঠান খিলগাঁও থানার এসআই সৈয়দ রুহুল আমি। বর্তমানে নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি। যোগাযোগও করেনি কেউ। নিহতের সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

এদিকে, খুলনার ডুমুরিয়ায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে বিকাশ (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় র‍্যাবের তিন সদস্যও আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত ১টার দিকে ডুমুরিয়া উপজেলার ধানিবাড়িয়া এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

র‍্যাব-৬ এর মেজর আশরাফ বলেন, আমাদের নিয়মিত টহল চলাকালীন রাত ১টার দিকে ডুমুরিয়ার ধানিবাড়িয়া এলাকায় মাদক ব্যবসায়ীদের ধাওয়া করলে তারা গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে তারা একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা জানান তার নাম বিকাশ। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, ৫৫ বোতল ফেনসিডিল, ২২০ পিস ইয়াবা ও গুলি উদ্ধার করা হয়েছে।