হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি, ডিবিসি নিউজ টিভির ও ডেইলি অবজারভার’র জেলা প্রতিনিধি, নবীগঞ্জের কৃতি সন্তান আব্দুল্লাহ আল মামুনের অকাল মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটিপেক্ষ থেকে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ নাইস-বাংলা এন্ড চায়নিজ রেস্টুরেন্টে এ স্মরণ সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি অলিউর রহমান অলি সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনু ও সাংগঠনিক সম্পাদক তৌহিদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আলাউর রহমান ঠাকুর ও মুরাদ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া,সাবেক সহ-সভাপতি আশাহিদ আলী আশা,সাংবাদিক এটিএম জাকির, মোঃ আঃ কাইয়ুম, সুলতান মাহমুদ, ছনি চৌধুরী, সেলিম উদ্দিন, মোফাজ্জল ইসলাম সজিব,নীরব তালুকদার, জুবায়ের আহমদ রাকিব,দিপু আহমদ, অঞ্জন রায় প্রমূখ। এছাড়াও স্মরণ সভায় মরহুম সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার ছোট ভাই জাহেদুর রহমান ও শাহেদ আহমদ। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফিজ সাইফুর রহমান।

সভায় বক্তারা বলেন, সাংবাদিক মামুনের অকাল মৃত্যুতে সংবাদপত্র জগতের অপূরণীয় ক্ষতি হয়েছে। এ ক্ষতি পোষানোর নয়। তাঁর মতো একজন মেধাবী সাংবাদিকের বড়ই প্রয়োজন ছিল। সাংবাদিক মামুন সুষ্ঠু ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার জন্য কাজ করে গেছেন। তিনি তাঁর কর্মের মাধ্যমেই বেঁচে থাকবেন।

স্মরণ সভায় বক্তারা সুখে-দুঃখে সাংবাদিক মামুনের স্বজনদের পাশে থাকবেন বলে ও অঙ্গীকার করেন।

এ সময় হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ আব্দুল হাকিমের আশু রোগমুক্তির জন্য ও দোয়া করা হয়।