সিলেটে আরও ভয়ঙ্কর হয়ে উঠছে করোনাভাইরাস। প্রতিদিনই বাড়ছে করোনা শনাক্তের সংখ্যা। এমন অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ভাবিয়ে তুললেও মানুষের মাঝে নেই স্বাস্থ্যবিধি মানার প্রবণতা।

সিলেটে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭৫ জনের। আর সুস্থ উঠেছেন মাত্র ১০ জন। তবে এ সময়ে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

শুক্রবার (২৬ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিদিনের করোনার প্রতিবেদন থকেকে এ তথ্য জানা গেছে।

এতে জানানো হয়, নতুন করে সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৭৫ জনের মধ্যে সিলেট জেলাই ৫২ জন, হবিগঞ্জে ১০ জন, সুনামগঞ্জে ৩ জন, মৌলভীবাজারে ৬ আর ওসমানী মেডিকেল কলেজে ৪ জন শনাক্ত হয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৫৬ জন। আর সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৮৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৯৮ জন।

সিলেট বিভাগে মোট আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৪৫৬জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৭৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৯০ জনের করোনা শনাক্ত হয়েছে।