দিনরাত প্রতিনিধি, সিলেট : মহান বিজয় শ্রদ্ধা জানানো নিয়ে সংঘর্ষে জড়িয়েছে সিলেট মহানগর শ্রমিক লীগের বিবাদমান দুটি পক্ষ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চৌহাট্টা ট্রাস্ট ব্যাংকের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল থেকে চৌহাট্টা সড়ক ও জনপথের কার্যালয়ে একত্রিত হয়ে সাড়ে ১০টার দিকে ফুল নিয়ে শহীদ মিনারের দিকে যাচ্ছিলেন মহানগর শ্রমিক লীগের একাংশের নেতাকর্মীরা। তাদের নেতৃত্বে ছিলেন মহানগর শ্রমিক লীগের আব্দুর রহমান, নুরুল আমিন, সাবেক সদস্য সচিব জাকারিয়া আহমদ টিপু। ফুল নিয়ে তারা ট্রাস্ট ব্যাংকের সামনে আসা মাত্র মহানগর শ্রমিক লীগের বর্তমান কমিটির নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায়। এসময় শ্রদ্ধা নিবেদনের জন্য আনা ফুলও ভেঙে ফেলা হয়।

পরে আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা এসে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যপারে জাকারিয়া আহমদ টিপু বলেন, সড়ক ও জনপথের কার্যালয় থেকে একত্রিত হয়ে আমরা ফুল নিয়ে শহীদ মিনারের দিকে যাচ্ছিলাম। ট্রাস্ট ব্যাংকের সামনে আসামাত্র শ্রমিক লীগের ধ্রুব জ্যোতি, তারেক, সালাহ উদ্দিন, বিজিত লালসহ বর্তমান কমিটির নেতারা আমাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তারা আমাদের ফুলও ভাংচুর করে।

তিনি বলেন, মহানগর শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়নি কেন্দ্র। কিন্তু বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা বিভিন্ন পদ-পদবী ব্যবহার করে ব্যানার-ফেস্টুন লাগাচ্ছেন। এ নিয়ে আমরা গত কয়েকদিন আগে একটি সভা করি। এর রেশ ধরেই তারা এই হামলা চালিয়েছে।

তবে এ ব্যপারে কিছু জানেন না বলে দাবী করেছেন সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার আলম সেলিম। তিনি বলেন, এরা কিসের শ্রমিক লীগ। মহানগর শ্রমিক লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানিয়ে তিনি শহীদ মিনার থেকে চলে গেছেন। কোন হামলার বিষয় তার জানা নেই।