মো. জাওয়াদ ইসলাম, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় : রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল-বিজেএসসি’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ সোমবার (১৮ নভেম্বর) দুপুরে ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়টির সাংবাদিকতা বিভাগে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে বিজেএসসি’র স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদ।

বিজেএসসির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ও বিজেএসসির কেন্দ্রীয় উপদেষ্টা প্রফেসর কাজী আব্দুল মান্নান, সহকারী অধ্যাপক সামিয়া আসাদী, দিলশাদ হোসেন দুদল, বিজেএসসি’র স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ছাইফুল ইসলাম মাছুম, বর্তমান সভাপতি আমিনুর রহমান হৃদয় ও সাধারণ সম্পাদক হাসান ওয়ালী।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিজেএসসি স্টামফোর্ড সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক এসকে শাওন, শাহিদা খান, মাজহারুল ইসলাম তামিম, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন নাঈম, কার্যকরী সদস্য তানভীর সিদ্দিক টিপু, সদস্য পল্লব, জাওয়াদ, আফরোজা প্রমুখ।

সারাদেশের সাংবাদিকতা বিভাগের পড়ুয়াদের সংগঠন বিজেএসসির আগামী দিনের সফলতা কামনা করে প্রফেসর কাজী আব্দুল মান্নান বলেন, ‘পড়ালেখার পাশাপাশি সাংগঠনিকভাবেও নিজেদের দক্ষ করে তুলতে হবে তোমাদের। সংগঠন করলে দক্ষতা বাড়ে। তোমরা এগিয়ে যাও। শুভ কামনা তোমাদের জন্য।’

প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারা দেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে ১০টি পাবলিক বিশ্ববিদ্যালয় ও ৯টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সঙ্গে যুক্ত রয়েছে।