৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ও পইল ইউনিয়নে পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উন্নয়ন প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করেছেন।

উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে রয়েছেÑ ৪৫ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের আদ্যপাশা সড়ক, ৯৬ লাখ টাকায় একই ইউনিয়নের ধুলিয়াখাল থেকে কটিয়াদি বাজার সড়ক ও ৩০ লাখ টাকায় পইল ইউনিয়নের আছিপুর থেকে আউশপাড়া সড়ক সংস্কার কাজের উদ্বোধন।

এছাড়া ৬৬ লাখ টাকায় হাতিরথান এলজিইডি সড়ক থেকে দোয়পাখাল সড়ক সংস্কার এবং প্রায় ৮০ লাখ টাকায় সুলতানশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ তলা ভিত্তি বিশিষ্ট এক তলা নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন সংসদ সদস্য আবু জাহির।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, স্থানীয় সরকার প্রকৗশল অধিদপ্তরের (এলজিইডি) সদর উপজেলা উপ সহকারী প্রকৌশলী মাজেদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সাহেব আলী, আব্দুল জলিল, আব্দুল হাইসহ উপকারভোগী এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পরে সংসদ সদস্য আবু জাহির এলাকাবাসী আওয়াজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন। এ সময় তিনি হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে সকলকে নৌকার পক্ষে থাকার অনুরোধ জানান। উপস্থিত এলাকাবাসী হাত তুলে তাঁর বক্তৃতার প্রতি সমর্থন জানিয়েছেন।