মঙ্গলবার | ১১ই আগস্ট, ২০২০ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সিনিয়র প্রতিবেদক

প্রকাশিত :

হবিগঞ্জে ঘরে নববধূ রেখে অন্য নারীর সাথে হোটেলে রাত কাটাতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ির!

সিনিয়র প্রতিবেদক
প্রকাশিত :

শহরের সিনেমা হল রোডের ‘সিহাব রেস্ট হাউজে’ প্রায়ই রাত কাটাতেন দুজনে, যুবক-যুবতীদের মেলামেশার নিরাপদ নাম ‘সিহাব রেস্ট হাউজ’, হোটেলেরও নেই কোন ধরণের বৈধ কাগজপত্র, একাধিকবার জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

হবিগঞ্জ শহরের সিনেমা হল রোডে অবস্থিত আবাসিক হোটেল ‘সিহাব রেস্ট হাউজ’। বিভিন্ন অভিযোগে একাধিকবার সেটিতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এবার সেই বিতর্কিত হোটেলে নারী নিয়ে রাত কাটাতে গিয়ে আলমগীর মিয়া (৪০) নামে সদ্য বিবাহিত এক পুরুষ বিষক্রিয়ায় মারা গেলেন। গুরুত্বর অসুস্থ্য অবস্থায় গতকাল শুক্রবার সকালে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৌসুমি ভদ্র তাকে মৃত ঘোষণা করেন।
অভিযোগ উঠেছে- ওই নারী বিষ খাইয়ে আলমগীর মিয়াকে হত্যা করেছে। তবে অভিযুক্ত নারীর দাবি আলমগীর তাকে ১ বছর আগে বিয়ে করেছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ওই নারীকে আটক করেছে।

নিহত আলমগীর মিয়া শহরের সুলতান মাহমুদপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি হবিগঞ্জ কোর্টে স্ট্যামের ব্যবসা করতেন।

সূত্রে জানা যায়- মাত্র ১৫ দিন আগে বিয়ে করেন আলমগীর মিয়া। কিন্তু ঘরে নববধূ রেখে বৃহস্পতিবার রাতে তানিয়া আক্তার (২৫) নামে এক নারীকে নিয়ে রাত্রীযাপনের জন্য ‘সিহাব রেস্ট হাউজে’ উঠেন তিনি। এর আগেও তিনি ওই নারীকে নিয়ে একাধিকবার এই হোটেলে রাত্রীযাপন করেছেন। হোটেল ব্যবসার নিয়ম অনুযায়ি কোন নারীকে নিয়ে রাত্রীযাপন করতে হলে বিয়ের কাগজপত্র জমা নেয়ার কথা। কিন্তু তারা দু’জনে একাধিকবার ওই হোটেলে রাত কাটালেও সিহাব কর্তৃপক্ষের কাছে তাদের বিয়ের কোন ধরণের কাগজপত্রই নেই। ম্যানেজার বলছে- মালিকের পরিচিত হওয়ার কারণে কোন ধরণের কাগজপত্র ছাড়াই তাদেরকে দিনের পর দিন হোটেলে রাত্রীযাপনের সুযোগ দেয়া হয়েছে।

শুক্রবার সকালে হঠাৎ করেই ওই নারী হোটেল ম্যানেজার দাউত মিয়াকে জানায় আলমগীর মিয়া গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েছেন। পরে ম্যানেজার দাউত মিয়া হোটেল মালিককে বিষয়টি অবগত করলে তিনি ঘটনাস্থলে পৌঁছে আলমগীর মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, নিহত আলমগীর মিয়ার পরিবারের দাবি- ১৫ দিন আগে বিবাহ করেন আলমগীর। কিন্তু বিভিন্ন কারণে প্রায় সময় তিনি রাতে বাসার বাহিরে থাকেন।

তবে আলমগীরের সাথে রাত্রী যাপন করা তানিয়া আক্তার দাবি করেন- পরিবারের অঘোচরে ১ বছর আগে আলমগীর তাকে বিয়ে করে। তার কাছে বিয়ের যাবতীয় কাগজপত্র রয়েছে। বিয়ের পর থেকে প্রায় সময়ই তারা দুইজনে হোটেল সিহাব রেস্ট হাউজে রাত্রীযাপন করতেন। বৃহস্পতিবার রাতে হোটেলের রুমে আলমীর অতিরিক্ত পরিমাণে ভিয়ার পান করেন। এতে তিনি গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েন।

এ ব্যাপারে সিহাব রেস্ট হাউজে গিয়ে হোটেল ম্যানেজার দাউত মিয়াকে পাওয়া যায়নি। তবে মোবাইল ফোনের মাধ্যমে তিনি জানান- আলমগীর মিয়া ও তানিয়া আক্তার প্রায় সময়ই এই হোটেলে রাত্রীযাপন করতেন। হোটেল মালিক ম্যানেজারকে বলে দেয়ার কারণে কোন কাগজপত্র ছাড়াই তাদেরকে থাকতে দিতেন। তাদের ব্যাপারে তিনি কিছুই জানেন না।

এ ব্যাপারে হোটেল মালিক সজলু মিয়া বলেন- ‘নিহত আলমগীর আমার পরিচিত। তাই তাকে কাগজপত্র ছাড়াই থাকতে দিয়েছিলাম। এছাড়া তাদের বিয়ের বিষয়টি আমি জানতাম। আমার জানামতে তার পরিবারও বিষয়টি জানতেন।’

হোটেলের বিষয়ে তিনি বলেন- ‘জেলা প্রশাসনের লাইসেন্স না থাকায় দুইবার জরিমানা করা হয়েছিল। এছাড়া হোটেলের মূল লাইসেন্সটিও নবায়ন করা হয়নি স্বীকার করে তিনি বলেন- করোনার কারণে নবায়ন করা সম্ভব হয়নি।’

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান- খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর ব্যপারে কিছুই বলা যাচ্ছে না।’

তিনি বলেন- ‘প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সাথে থাকা তানিয়া আক্তারকে আটক করা হয়েছে।’

উল্লেখ্য- ‘সিহাব রেস্ট হাউজে’র বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে সিনেমা হল এলাকার ব্যবসায়িদের। কোন কাগজপত্র ছাড়াই এই হোটেলে যুবক-যুবতীদের থাকতে দেয়া হয়। বিনিময়ে তাদের কাছ থেকে নেয়া হয় মোটা অঙ্কের টাকা। এছাড়াও লাইসেন্স না থাকার কারণে ওই হোটেলকে দুই দফায় ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

এই বিভাগের আরো নিউজ

সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা!
দেশে আবারও বেড়েছে করোনা শনাক্তের সংখ্যা
সিলেটে অপহরণকারী চক্রের চার সদস্য কারাগারে
বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা!
সিলেটে আরও ৪৪ জনের করোনা শনাক্ত
সুনামগঞ্জে কমছে বন্যার পানি, বাড়ছে ‘নদী ভাঙন’
সুনামগঞ্জে বন্যার পানিতে ডুবে মৃত্যু ২, বিভিন্ন জেলায় ৭
৬৭ যাত্রী নিয়ে লন্ডন থেকে সরাসরি সিলেট আসলো বিমান

আজকের সর্বশেষ সব খবর