মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ফরহাদ হোসেন কলি ও সাধারণ সম্পাদক পংকজ দাশ পল্লবের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ শহরের টাউন হলের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সাংবাদিকসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলার শাখার প্রতিষ্ঠাতা সভাপতি চৌধুরী মো. ফরিয়াদের সভাপতিত্বে ও চুনারুঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি বাকী বিল্লাহ তরফদারের পরিচালা বক্তব্য রাখেন, তানভির চৌধুরী, মিজানুর রহমান বাবুল, মিজানুল হক চৌধুরী, তাহমিনা গাজী, মৌসুমী দাশ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, হবিগঞ্জ শহরের চিড়াকান্দি এলাকায় যে সংঘর্ষের ঘটনা ঘটেছে সেটি সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ফরহাদ হোসেন কলি ও সাধারণ সম্পাদক পংকজ দাশ পল্লবের কোন সম্পৃক্ততা ছিল না। অথচ পুলিশ ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশন্ত দাশগুপ্তের দায়ের করা উভয় মামলায় তাদেরকে আসামী দেয়া হয়েছে।

বক্তারা, মামলা থেকে দ্রুত তাদের নাম প্রত্যাহারের দাবি জানান।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল হবিগঞ্জ শহরের চিড়াকান্দিতে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকটি বাড়িঘরে হামলা ও ভাংচুর করে উভয় পক্ষের লোকজন। আহত হন অন্তত ১০ জন।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে দুইজনের বিরুদ্ধে একটি পুলিশ এসল্ট মামলা ও সুশান্ত দাশগুপ্ত বাদি হয়ে চারশ’ জনের বিরুদ্ধে অপর একটি মামলা দায়ের করেন। এই মামলায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।