দিনরাত প্রতবিদেক, হবিগঞ্জ : হবিগঞ্জ শহরের কামড়াপুর জামে মসজিদের মুসল্লীদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন মসজিদ কমিটি। যেসব মুসল্লী একাধারে ৪১ দিন জামায়াতের সাথে মসজিদে নামাজ আদায় করেছেন তাদেরকে পুরস্কার হিসাবে একটি করে পাঞ্জাবী, পরবর্তী পর্যায়ে বেশির ভাগ নামাজ মসজিদে গিয়ে জামায়াতে আদায়কারী মুসল্লীদেরকে নামাজের বিছনা, টুপি ও ধর্মীয় বই উপহার দেয়া হয়েছে।

কামড়াপুর জামে মসজিদের ইমাম মাওলানা মো. দেলোয়ার হোসেন নিজ উদ্যোগে মসজিদে গিয়ে জামায়াতে নামাজ আদায়কারী মুসল্লীদের ক্রম বিন্যাস তৈরী করেন। গত শনিবার বাদ মাগরিব মসজিদ কমিটি ও এলাকার যুবকদের যৌথ উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ৪১ দিন একাধারে মসজিদে গিয়ে জামায়াতে নামাজ আদায়কারী ১৭ জন মুসল্লীকে পাঞ্জাবী, পরবর্তী পর্যায়ে ক্রম বিন্যাস অনুযায়ী ২০ জনকে নামাজের বিছানা, ৫০ জনকে টুপি ও ১০০ জন মসুল্লীকে ধর্মীয় বই উপহার দেয়া হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ রেল ওয়ে জামে মসজিদের ইমাম মাওলানা শাহ আলম, গরুর বাজার জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা ফখরুল ইসলাম, কামড়াপুর জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট মো. সফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. আবুল কাসেমসহ মসজিদ এলাকার মুরুব্বী ও যুবকবৃন্দ। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ।