হবিগঞ্জ সদর উপজেলার ৫টি ইউনিয়নে ১ হাজার ৬০ জন কৃষকের মাঝে বিনামূল্যে উফসী আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

সরকারের প্রণোদনা কর্মসূচির আওতায় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন।

এ উপলক্ষে সদর উপজেলা কৃষি অধিদপ্তর রিচি এবং গোপায়া ইউনিয়নে পৃথক দুইটি অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর। এছাড়াও গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আক্তার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সরকারের প্রণোদনা কর্মসূচির আওতার ৫টি ইউনিয়নের ১ হাজার ৬০ জন কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও উফসী আউশ ধানের বীজ বিতরণ করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেছেন, স্বাস্থ্যবিধি অনুসরণ না করে এ পরিস্থিতিতে রাস্তায় বের হওয়া মানেই জীবন ঝুঁকি। সুরক্ষিত থাকার স্বার্থে স্বাস্থ্যবিধি অনুসরণ করে দৈনন্দিন কর্মকান্ড পরিচালনার জন্য তিনি উপকারভোগী কৃষকগণের প্রতি অনুরোধ জানিয়েছেন।