দিনরাত প্রতিবেদক, হবিগঞ্জ : হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ইসমাইল হোসেনের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তেঘরিয়া গ্রামের লোকজন এ মানববন্ধন আয়োজন করে।

এতে বক্তব্য রাখেন- হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনু মিয়া, স্কুল শিক্ষক শহিদুল আলম শাহীন প্রমুখ।

বক্তারা স্কুল ছাত্র ইসমাইল হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য- সম্প্রতি স্কুলছাত্র ইসমাইল হোসেনকে ১৫ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন কিনে দেন তার মা। ১০ জানুয়ারি বিকেলে সে ইউটিউবে ছাড়ার জন্য ফানি ভিডিও করতে মোবাইল নিয়ে বাসা থেকে বের হয়। রাত হয়ে গেলেও সে বাড়ি ফিরে আসেনি। এ ব্যাপারে ওইদিন রাতেই নিখোঁজ ছাত্রের মা হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে ১৩ জানুয়ারি দুপুর দেড়টায় শায়েস্তাগঞ্জ উপজেলার চরহামুয়া এলাকার খোয়াই নদী থেকে হাত-পা বাঁধা ক্ষত-বিক্ষত মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

এ ঘটনায় ১৪ জানুয়ারি রাতে নিহত স্কুলছাত্রের চাচা টেনু মিয়া বাদি হয়ে অজ্ঞাত ৭/৮জনকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ হত্যার সাথে জড়িত অভিযুক্ত প্রতিবেশি এক স্কুলছাত্রকে আটক করেছে। সে আদালতে হত্যার দায় স্বীকার করেছে।