হবিগঞ্জ শহরের পৌরশ্মশানঘাট এলাকায় অবস্থিত হোটেল রোজ গার্ডেনে নিয়ে জনৈক এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে হোটেল রোজ গার্ডেনের ৪০১ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলীর নির্দেশে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধারসহ দুই জনকে আটক করে এসআই মুজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ।

আটক প্রেমিক রেজাউল করিম (২২) শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজার এলাকার সৈয়দ মোস্তফা আহমেদের পুত্র এবং হোটেল ম্যানেজার আজিজুর রহমান (৪৫) বানিয়াচং সদরের আদমখানি মহল্লার মৃত আতাউর রহমানের পুত্র। এদিকে, এ ঘটনায় গতকাল রাত ১০ টার দিকে ভিকটিম নিজেই বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে তাকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, রেজাউল করিমের সাথে জনৈক ওই কলেজ ছাত্রীর দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল। গতকাল ওই সময়ে সে তার প্রেমিকাকে বিয়ের আশ্বাস দিয়ে হোটেল রোজ গার্ডেনে নিয়ে আসে। সেখানে তার সাথে শাররীক সম্পর্কে মিলিত হয়। পরে সে তাকে বিয়ে করতে অপরাগতা প্রকাশ করে। বিষয়টি জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে ভিকটিম ও প্রেমিকসহ হোটেল ম্যানেজারকে আটক করে।

স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে হোটেল রোজ গার্ডেনে বিভিন্ন অসামাজিক কার্যক্রম চলে আসছে। তবে ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না। জনৈক ওই কলেজ ছাত্রী চুনারুঘাট উপজেলার চলিতাআব্দা গ্রামের বাসিন্দা।