দিনরাত ন্যাশনাল ডেস্ক : খুলনার দিঘলিয়া উপজেলায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। রোববার রাতে মেয়েটির বাবার দায়ের করা মামলায় ছয়জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ইমন মোল্লা, নূর ইসলাম ওরফে মনা, রমজান ওরফে কালু, হাবিবুর রহমান ওরফে শাকিল, মাহাবুবুর রহমান সাগর ও রাতুল হাসান রাব্বি ওরফে টিনা। তাদের সবার বাড়ি সেনহাটী এলাকায়।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ওই দুই ছাত্রী দিঘলিয়ার ফরমায়েশখানা এক আত্মীয়ের বাড়ি থেকে সেনহাটী নিজেদের বাড়ি ফিরছিল।

পথে সেনহাটী রশিদের বাগানবাড়ি এলাকায় নয়জন তাদের পথ আটকে একটি বাগানের মধ্যে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করেন। পরে তাদের অসুস্থ অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের সদস্যরা।

এ ঘটনায় রোববার রাতে নয়জনকে আসামি করে এক কিশোরীর বাবা মামলা করার পরপরই অভিযান চালিয়ে ছয় আসামিকে গ্রেফতার করা হয়। লিমন ও বাপ্পী নামে দুই আসামি পলাতক রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারদের মধ্যে ইমন মোল্লা সোমবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।