দিনরাত প্রতিনিধি, ফরিদপুর : ফরিদপুর বাসস্ট্যান্ড থেকে হেলপার সাদ্দাম হোসেনকে (২০) হত্যা করে একটি যাত্রীবাহী বাস ছিনতাইয়ের চেষ্টা করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার সকালে নিউ নুপুর পরিবহনের ওই বাসটি ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড় থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় বাসের ভেতর থেকে হাত-পা ও মুখ বাধা অবস্থায় হেলপার সাদ্দাম হোসেনের মরদেহ পাওয়া যায়।

নিহত সাদ্দাম হোসেন মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম বলেন, ফরিদপুর থেকে খুলনা রোডে চলা বাসটি বুধবার রাতে ফরিদপুর বাসস্ট্যান্ড থেকে ছিনতাই করে চক্রটি। বাসটির ভেতরে থাকা হেলপারকে নির্মমভাবে হত্যা করে বাসটি নিয়ে পালিয়ে যাচ্ছিল ছিনতাইকারীরা। ফরিদপুর থেকে চালিয়ে ভাঙ্গা বিশ্বরোড মোড়ে এসে বাসটির চালক ভুল করে নির্মাণাধীন চার লেন এলাকায় প্রবেশ করে। সেখান থেকে বাসটি ঘোরানোর কোনো ব্যবস্থা না থাকায় বাসটি ফেলেই ছিনতাইকারী চক্রটি পালিয়ে যায়।

ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাঈদুর রহমান বলেন, সকালে বাসটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী হাইওয়ে থানায় খবর দেয়। হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনাস্থলে এসে বাসের ভেতরে মরদেহ দেখতে পান। এ ব্যাপারে ভাঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।