দিনরাত প্রতিবেদক : এমপি মিলাদ গাজী বলেছেন- স্বাধীন বাংলাদেশের গণমাধ্যমগুলো সামাজিক অবক্ষয় রোধে এবং বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। দিনরাত অনলাইন নিউজ পোর্টাল দেশ ও রাষ্ট্রের উন্নয়নে এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে অগ্রনী ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

মঙ্গলবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে সিলেট বিভাগের প্রথম পুর্ণাঙ্গ মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টালের পরিক্ষামূলক উদ্বোধনী অনুষ্ঠানে প্রথান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন- স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশকে ধংসের দিকে দাবিত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। চক্রান্তকারীরা দেশে গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে, এসব গুজব থেকে সর্বসাধারনকে সর্তক থাকতে হবে।

তিনি আরও বলেন- বর্তমান সংবাদ মাধ্যমকে কিছু ভূয়া সাংবাদিক কলুষিত করছে। ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে উপজেলা ও থানা প্রশাসনকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন এবং অচিরেই প্রেসক্লাবের সমন্বয় কমিটিকে সঠিক সাংবাদিকদের একটি তালিকা উপজেলা প্রশাসনের কাছে দেয়ার আহবান জানিয়ে উপরোক্ত কথাগুলি বলেন।

‘দিনরাত নিউজ’র আইন উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এড. দেওয়ান মারুফ সিদ্দিকীর সভাপতিত্বে এবং প্রকাশক এসএম আমীর হামজা ও নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ যৌথ উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন- নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- পত্রিকাটির সম্পাদক কাজল সরকার। দিনরাত সম্পর্কে তিনি বলেন- এখন পাঠকরা শুধু খরব পড়েই স্বাচ্ছন্দবোধ করেন না। খবরের সাথে পাঠকরা চান লাইভ আর ভিডিও কনটেন্ড। তাই পাঠকদের সব চাহিদার কথা বিবেচনা করে ‘দিনরাত নিউজ’ একটি পূর্ণাঙ্গ মাল্টিমিটিয়া রূপে যাত্রা শুরু করছে। যেখানে থাকবে সংবাদ, ভিডিও, লাইভ ও বিভিন্ন বিষয়ে টকশো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, উত্তম কুমার পাল হিমেল, সেলিম তালুকদার, আশাহিদ আলী আশা, আকিকুর রহমান সেলিম, মোঃ আলমগীর মিয়া, আলী হাছান লিটন, মুজাহিদ চৌধুরী, মতিউর রহমান মুন্না, বাউসা ইউপি সদস্য আল হেলাল আহমেদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, সদর ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু, কলেজ ছাত্র সমাজের সভাপতি নিয়ামুল করিম অপু, সাংবাদিক তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী, নাবিদ মিয়া, সানিউর রহমান তালুকদার, আলাল মিয়া প্রমূখ।

এছাড়াও বর্ণাঢ্য এ অনুষ্ঠানে সাংবাদিক, সাহিত্যিক, রাজনীতিবিদ, শিল্পোদ্যোক্তা, বিনোদনসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দিনরাত নিউজের স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন তালুকদার ও এসএম রাকিব।